ঢাকা, বুধবার, ৮ মে, ২০২৪

বরগুনায় মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

বরগুনায় সড়ক দুর্ঘটনায় শৈলেন চন্দ্র শীল (৫৫) নামের একজনের মৃত্যু হয়েছে। তিনি বরগুনার সাবেক মেয়র শাহাদাত হোসেনর আল মামুন এন্টারপ্রাইজ ব্রিকসের ম্যানেজার হিসেবে দীর্ঘ ৩০ বছর কর্মরত।

শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে মেয়র শাহাদাত হোসেনের বাসায় দেখাকরতে ঢোকার সময় পিছন থেকে বেপরোয়া ভাবে একটি মোটরসাইকেল এসে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথে সুবিদখালী নামক স্থানে তার মৃত্যু হয়। মৃত্যুর খবর শুনে সাবেক মেয়র শাহাদাত হোসেনসহ তার পরিবার কান্নায় ভেঙে পড়ে।

নিহত শৈলেন চন্দ্র শীলের বাড়ি পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নে। স্ত্রীসহ দুই ছেলে মেয়ে রযেছে তার।

জানা যায়, ঘাতক মোটরসাইকেলটি চালিয়েছিলো সাবেক কাউন্সিলর শাহাদাত হোসেনের ছেলে অন্তর (১৮)। ঘটনার পরপরই সেখানে থেকে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় ঘাতক অন্তর। এখনো পযন্ত  তাকে আটক করতে পারেনি পুলিশ।

বরগুনা সদর থানার (ওসি তদন্ত) শহিদুল ইসলাম বলেন, ঘটনাটি আমরা শুনেছি এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহত শৈলেন চন্দ্র শীলকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেওয়ার পথে সুবিদখালী নামক স্থানে তার মৃত্যু হয়।  লাশ পোসমাডামের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ads

Our Facebook Page